নিখোঁজের ৩ মাস ২৩ দিন পর ফিরে এলেন নাটোরের যুবলীগ নেতা মিলন


নিখোঁজ

নিখোঁজের ৩ মাস ২৩ দিন পর ফিরে এসেছেন নাটোরের যুবলীগ নেতা জামিল হোসেন মিলন। আজ ভোরে পায়ে হেঁটে একাই তিনি বাড়ি ফেরেন। এদিকে, মিলন ফিরে আসার খবরে এলাকায় আনন্দের বন্যা বাইছে। এক নজর দেখতে তার বাড়িতে ভিড় করছেন উৎসুক জনতা। মিলন শহরতলীর তালতলা হাফরাস্তার এমদাদুল হক নিয়াজির ছেলে। নিখোঁজের সময় তিনি আওয়ামী লীগ থেকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

গত ১লা ফেব্রুয়ারি র্যাব পরিচয়ে সাদা পোষাকের লোকজন মিলনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে ওঠে। এ সময় মহাসড়ক অবরোধ, হরতাল করে তার সমর্থকরা।

মিলনের বাবা এমদাদুল হক নিয়াজি বলেন, গত ১লা ফেব্রুয়ারি সাদা পোশাক কিছু আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার ছেলেকে তুলে নিয়ে যায়। সে সময় মিলনের সন্ধানের দাবিতে সপ্তাহজুড়ে এলাকাবাসীরা মহাসড়ক অবরোধ, হরতাল সহ বিভিন্ন কর্মসূচি পালন করে।

তবে বরাবরই মিলনকে আটক বা নিখোঁজের সঙ্গে নিজেদের কেউ জড়িত নয় বলে দাবি করে আসছিল আইনশৃঙ্খলা বাহিনী। গতরাতে ১টার দিকে বাড়ির আশপাশে কে বা কাহারা তাকে রেখে যায়। পরে ভোরের দিকে মিলন নিজেই পায়ে হেঁটে বাসায় ফিরে।
তবে কারা তার ছেলেকে এই তিনমাস ২৩দিন বন্দি করে রাখলো সে বিষয়ে অনুসন্ধানের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান মিলনের বাবা। তবে ফিরে আসার বিষয়ে তাৎক্ষণিকভাবে জামিল হোসেন মিলন কিছুই বলেনি।

Loading...