কুষ্টিয়ায় ৫ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় ৫ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া মডেল থানার একটি ধর্ষণ মামলায় চারজন এবং মাদক মামলায় এক জনের যাবজ্জীবন কারাদণ্ডসহ অর্থদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এবং একই সময় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষণা করেন।

ধর্ষণ মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো- সদর উপজেলার বটতৈল মধ্যপাড়া গ্রামের মোস্তফা প্রামানিকের ছেলে লখাই প্রামানিক ওরফে আজাদ (৫০), চৌড়হাস ফুলতলা গ্রামের আসাদুলের ছেলে শামীম হোসেন (৩২) কাথুলিয়া গ্রামের আনোয়ার বিশ্বাসের ছেলে চন্নু বিশ্বাস ও শফি মণ্ডলের ছেলে নজরুল।

এছাড়া মাদক মামলায় দণ্ডপ্রাপ্ত হলো- মেহেরপুর জেলার গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের প্রয়াত মোস্তফা আলীর ছেলে আক্কাছ আলী (৪২)। পৃথক দুইটি মামলায় দণ্ডপ্রাপ্ত প্রত্যেক আসামির ৫০হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক বছর কারাভোগের আদেশ দেন আদালত।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২৮ মে সন্ধ্যায় বাড়ি থেকে কৌশলে ডেকে নিয়ে দল বেধে ধর্ষণের অভিযোগে কুষ্টিয়া মডেল থানায় ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৫ সালের ৭ অক্টোবর আসামিদের বিরুদ্ধে অভিযোগ এনে আদালতে চার্জ শিট দাখিল করে পুলিশ।

একই থানায় ২০১৭ সালের ১৫ অক্টোবর র্যাবের অভিযানের মাদকসহ গ্রেফতারকৃত আক্কাছ আলীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মাদক মামলাটি তদন্ত শেষে ২১ নভেম্বর আদালতে চার্জ শিট দাখিল করে পুলিশ।

এএমজে/আওয়াজবিডি


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.com/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ