নারীর পেটে ২ হাজার ইয়াবা!

Yeaba

ময়মনসিংহে পেটের ভেতরে পুটলি বানিয়ে দুই হাজার ইয়াবা পাচারকালে আয়শা সিদ্দিকা (২৮) নামে এক নারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১১ অক্টোবর) রাতে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন। আটক আয়শা সিদ্দিকা কক্সবাজারের টেকনাফ উপজেলার মৃত শামসুল হকের মেয়ে।

জেলা ডিবির ওসি আরও জানান, শুক্রবার বিকালে পুলিশ গোপন সূত্রে সংবাদ পায় কক্সবাজারের এক নারী মাদক কারবারি পেটের ভেতরে বিশেষ কায়দায় ইয়াবা নিয়ে ময়মনসিংহে বিক্রি করতে এসেছে। এই খবরের ভিত্তিতে ডিবির এসআই মনিরুজ্জামান ও এএসআই মঞ্জুরুল আলম ফোর্সসহ বিকালে দিঘারাকান্দা বাইপাস মোড়ে রেজা সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে নারী মাদক কারবারি আয়শা সিদ্দিকা ওরফে সামিকে আটক করে।

পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে ওই নারী পুলিশকে জানান, তার পেটের ভেতর দুই হাজার পিস ইয়াবা রয়েছে। যা পৃথক ৪০টি করে পোটলা বানিয়ে অভিনব কায়দায় গিলে ফেলেছেন এবং তা পেটের মধ্যেই রয়েছে। পরে ডিবি পুলিশ ওই নারীকে মল তরল হওয়ার জন্য ওষুধ খাওয়ায়। এক পর্যায়ে মলের সঙ্গে পরপর পলিথিনে মোড়ানো ৪০টি পোটলা বের হয়ে আসে। পরে ডিবি পুলিশ পোটলাগুলো খুলে প্রতিটি পোটলাতে ৫০টি করে ইয়াবা পায়।

ওসি আরও জানান, পোটলা বানিয়ে পেটের মধ্যে দুই হাজার পিস ইয়াবা বহনের ঘটনা ময়মনসিংহে এই প্রথম। আটক নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


এএমজে/আওয়াজবিডি


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.com/author/oeazq8
mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ