প্রধানমন্ত্রীকে আতাউর রহমান স্মৃতি পরিষদের জন্মদিনের শুভেচ্ছা, কঠোর হওয়ার আহ্বান

শেখ হাসিনা
ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দেশ পরিচালনায় লুটেরা-দুর্নীতিবাজদের বিরুদ্ধে তাকে কঠোর হওয়ার আহবান জানিয়েছে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে সংগঠনটির সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে এই আহবান জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, লুটেরা-দুর্নীতিবাজরা দেশের উন্নয়নের অন্তরায়। দেশকে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে লুটেরা-দুর্নীতিবাজদের কঠোর হস্তে দমন করা প্রয়োজন। জনগণের প্রত্যাশা অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বছর আগে শুদ্ধি অভিযান শুরু করলেও অজানা কারনে মাঝপথে তা বন্ধ হয়ে যায়। এ সুযোগে লুটেরা-দুর্নীতিবাজরা আরও বেপরোয়া হয়ে ওঠে। এই বেপরোয়া লুটেরা-দুর্নীতিবাজদের লাগাম টানতে না পারলে সকল অর্জনই ম্লান হয়ে যাবে।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, একশ্রণীর সুবিধাভোগী ঘৃণিত সমাজবিরোধী মানুষ দেশব্যাপী অপতৎপরতা শুরু করেছে। সিলেটের এমসি কলেজে গণধর্ষণের ঘটনা দেশবাসীকে ভাবিয়ে তুলেছে। এদের বিরুদ্ধে কঠোর হস্তক্ষেপের কোনো বিকল্প নেই। একমাত্র প্রধানমন্ত্রীর কঠোর হস্তক্ষেপই এদের কবল থেকে দেশকে রক্ষা করতে পারে।

বিবৃতিতে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে লুটেরা-দুর্নীতিবাজদের বিরুদ্ধে লড়াইয়ে দেশবাসীকে শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানানো হয়।

এসএম/আওয়াজবিডি 


mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ