করোনায় আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়

১৯২
লকেট চট্টোপাধ্যায়

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের অভিনেত্রী ও সংসদ সদস্য লকেট চট্টোপাধ্যায়। শুক্রবার (৩ জুলাই) তার কোভিড পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এসেছে।

বিষয়টি নিজেই টুইট করে জানিয়েছেন হুগলির এমপি ও বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সাধারণ সম্পাদক লকেট। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

তবে জ্বর থাকায় চিকিৎসকদের পরামর্শ নিচ্ছেন। প্রয়োজনে হাসপাতালে নিয়ে যাওয়া হতে পারে তাকে। লকেট চট্টোপাধ্যায় টুইটবার্তায় লিখেছেন, হাল্কা জ্বর রয়েছে। গত এক সপ্তাহ ধরে সেল্ফ আইসোলেশনে রয়েছি। আমি কেমন আছি, সে ব্যাপারে আমি নিজেই জানাবো। এ বিষয়ে আমার সঙ্গে এ মুহূর্তে কারও যোগাযোগ না করাই ভালো।

টুইটের শেষ অংশে তিনি লিখেছেন, অল ইজ ওয়েল অভিনেত্রী লকেটের বরাত দিয়ে আনন্দবাজার জানায়, গত ৫-৬ দিন ধরেই তিনি অসুস্থ বোধ করছিলেন। মৃদু জ্বর ছিল। তাপমাত্রা থাকছিল ৯৯ ডিগ্রি ফারেনহাইটের কাছাকাছি। জ্বর আসতেই হোম কোয়ারেন্টিনে চলে যান বলে জানিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

অভিনেত্রী লকেট বলেন, খুব বেশি অসুস্থ বোধ করছি না। শুধু অল্প জ্বরটাই রয়েছে। তাই এখনও হাসপাতালে যাইনি। বাড়িতেই থাকবো, নাকি হাসপাতালে যেতে হবে, সেটা চিকিৎসকরাই স্থির করবেন।

রেদওয়ানুল/আওয়াজবিডি

আওয়াজবিডি ডেস্ক
আওয়াজবিডি ডেস্ক
https://www.awaazbd.com/author/awaaz-news

অনলাইন ডেস্ক

ads