/ins>

যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি হাজী আব্দুর রহমানের নেতৃত্বে পুনরায় ঐক্যবদ্ধ, শীঘ্রই সম্মেলন

গত ১৩ই মে রবিবার সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে জ্যাকসন হাইটস্থ ‘টক অব দ্য টাউন’ চাইনিজ রেষ্টুরেন্টে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার দীর্ঘ দিনের সাংগঠনিক স্থবিরতা কাটিয়ে বিবাদমান দুই গ্রুপের এক যৌথ সভা সংগঠনের বর্তমান দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় সদস্য হাজী আব্দুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন জাতীয় পার্টির প্রধান সমন্বয়কারী ও কেন্দ্রীয় সদস্য আব্দুন নূর বড় ভূইয়া।
সভায় যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সর্বস্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেণ। সভায় সংগঠনের বৃহত্তর স্বার্থে বর্তমান সভাপতি সংগঠনের দায়িত্ব পাওয়ার পর পরই উভয় পক্ষের সাথে আলাপ আলোচনার পর যৌথ সিদ্ধান্তে সংগঠনের অতি শীঘ্রই একটি শতঃস্ফূর্ত অর্থবহ সম্মেলনের মধ্য দিয়ে সংগঠনকে সুসংহত করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং বলেন এখন থেকে সংগঠনের সকল নেতাকর্মী জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে এরশাদের হাতকে শক্তিশালী করতে হবে বলে ঘোষণা দিলে উপস্থিত সকলের সর্ব সম্মতিক্রমে হর্স্বধ্বনির মধ্য দিয়ে দীর্ঘ দিনের স্থবিরতার সমাপ্তি ঘটে।
সভায় জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সকল স্তরের নেতৃবৃন্দ স্ব স্ব বক্তব্যে নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার আশ্বাস প্রদান করেন। আগামী ২/১ দিনের মধ্যে ইফতার পার্টির স্থান ও তারিখ নির্ধারণের সিদ্ধান্ত গৃহীত হয় যাহা পরবর্তীতে পত্রিকায় এ্যাডের মাধ্যমে ঘোষনা করা হবে।
সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ শহিদুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও যুক্তরাষ্ট্র সিনিয়র সহ সভাপতি জসিমউদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় সদস্য ও যুক্তরাষ্ট্র উপদেষ্টা মাহবুবুর রহমান চৌধুরী, উপদেষ্টা ইসমাঈল খান আনসারী, উপদেষ্টা গিয়াস মজুমদার, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য আলতাফ হোসেন, কেন্দ্রীয় সদস্য ও যুক্তরাষ্ট্র সহ সভাপতি মাহবুবুর রহমান অনিক, সহ সভাপতি তোফায়েল আহম্মেদ চৌধুরী, সহ সভাপতি গিয়াস আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক ওসমান চৌধুরী, সহ সাধারণ সম্পাদক এম জাফর মিতা, প্রচার সম্পাদক ও যুব সংহতি কেন্দ্রীয় সদস্য শাহজাহান সাজু, যুব সংহতি কেন্দ্রীয় সদস্য ও যুক্তরাষ্ট্র যুব সংহতির সভাপতি আব্দুল কাদির লিপু, যুব সংহতি কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক ও যুক্তরাষ্ট্র যুব সংহতির সাধারণ সম্পাদক খায়রুল আলম, জাতীয় মহিলা পার্টির সহ সাধারণ সম্পাদিকা শামসুন্নাহার, সহ মহিলা সম্পাদিকা ফারজিন স্বর্ণা, জাতীয় সাংস্কৃতিক পার্টির নেতা সফিকুল আলম, কাজী আব্দুল আউয়াল, আবিদুর রহমান প্রমুখ। অসুস্থতা জনিত কারণে সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু উপস্থিত থাকিতে পারে নাই, সকলের কাছে দোয়াপ্রার্থী।
পরিশেষে সভাপতি হাজী আব্দুর রহমান যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির উপদেষ্টা সৈয়দ শওকত আলী হৃদরোগে আক্রান্ত হওয়ায় তার আশু রোগ মুক্তি কামনা করে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সভা সমাপ্তি ঘোষনা করেন।

Comments With Facebook
সর্বশেষ