/ins>

বরিশাল বিভাগবাসী ইউএসএ ইনক’র আহ্বায়ক কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

গত ১৪ই মে সোমবার সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে জ্যাকসন হাইটস্থ ‘খাবার বাড়ী চাইনিজ রেষ্টুরেন্টে’ সম্মিলিত বরিশাল বিভাগবাসী ইউএসএ ইন্ক এর এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক জাহাঙ্গীর এম আলম, পরিচালনা করেন মঞ্জুর মোর্শেদ, বক্তব্য রাখেন- ইসমাঈল খান আনসারী, আলতাফ হোসেন, নুরুজ্জামান, মাহবুবুর রহমান মিঠু, আরিফুল ইসলাম তুহিন, জাহিদুল ইসলাম প্রমুখ।

সভায় সম্মিলিত বরিশাল বিভাগবাসী ইউএসএ ইন্ক এর আহ্বায়ক কমিটির পূর্ণাঙ্গ তালিকা করে আগামী অর্থ বছরের জন্য একটি শক্তিশালী কার্যকরি কমিটি গঠন নিয়ে বিশদ আলাপ আলোচনা হয়। অচিরেই সংগঠনের পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় আগামী ২রা জুন ‘খাবার বাড়ী চাইনিজ রেষ্টুরেন্টে’ বাৎসরিক ইফতার মাহফিল এর আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং আরিফুল ইসলাম তুহিনকে আহ্বায়ক, মাহবুবুর রহমান মিঠু, নুরুজ্জামান ডাকুয়া- যুগ্ম আহ্বায়ক ও খন্দকার জাহিদুল ইসলামকে সদস্য সচিব করে একটি ইফতার পার্টি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
পরিশেষে সংগঠনের আহ্বায়ক জাহাঙ্গীর এম আলম আগামী অর্থ বছরের জন্য একটি শক্তিশালী কার্যকরী পরিষদ গঠনের উপর গুরুত্ব আরোপ করে ও বাৎসরিক বনভোজন সংক্রান্ত সিদ্ধান্ত পরবর্তী সভায় প্রকাশ করা হবে বলে ঘোষনা করে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

/ins>
/ins>

Comments With Facebook
সর্বশেষ