/ins>

বরিশালে বিএনপির পৃথক বিক্ষোভ সমাবেশ

বরিশাল ব্যুরো

বরিশালে বিএনপির পৃথক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে । কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির ব্যানারে পৃথক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া,সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান ফারুক,মনিরুল আহসান মনির,মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামীম ও মহানগর মহিলা দলের সভানেত্রী শামীমা আকবরসহ অন্যান্যরা।

বক্তারা বেগম জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তার সু-চিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের কাছে দাবি জানান।

/ins>

এর আগে সকাল সাড়ে ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে একই দাবিতে কোতয়ালী থানা বিএনপির ব্যানারে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

/ins>

কোতয়ালী বিএনপির সভাপতি অ্যাডভোকেট এনায়েত হোসেন বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন দক্ষিন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন।

বক্তব্য রাখেন কোতয়ালী বিএনপি’র সাধারন সম্পাদক আনোয়ার হোনেস লাবু ও সাংগঠনিক সম্পাদক মন্টু খান সহ অন্যান্যরা।এদিকে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ উপলক্ষ্যে যে কোন অনাকাংখিত পরিস্থিতি মোকাবেলায় সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ।

/ins>

Comments With Facebook