/ins>

বরিশালে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ : আহত ৮

বরিশাল ব্যুরো

মঙ্গলবার (১৫ মে) দুপুর ত টায় মুলাদী কলেজ গেট এলাকায় ঘটে। জানা গেছে, মুলাদী ডিগ্রী কলেজের নেতা দাবিদার শাহাদাৎ হাওলাদার গ্রুপ ও ফারুক বয়াতি গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটেছে।

জেলার মুলাদী উপজেলায় ড্রেজারের ব্যবসাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষে ৮ জন আহত হয়েছে।

মুলাদী থানার ওসি জিয়াউল আহসান এ তথ্যের সত্যতা স্বীকার করে বলেন, ড্রেজার ও বালু ব্যবসা নিয়ে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে নিয়ন্ত্রণ করেছে। এ ঘটনায় এক পক্ষের শাহাদাৎ হাওলাদার লিখিত অভিযোগ দিয়েছেন। তারা বিষয়টি খতিয়ে দেখছেন।

/ins>

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ১টায় শাহাদাৎ হাওলাদারের জমি থেকে ফারুক বয়াতি তার লোকজন নিয়ে ড্রেজারের মাধ্যমে বালু কাটছিল।

/ins>

এ সময় শাহাদাৎ হাওলাদার বাধা দেয়। এ নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে শাহাদাৎ হাওলাদার গ্রুপ ও ফারুক বয়াতি গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া বেধে যায়। সংঘর্ষে আহত হয়েছে শাহাদাৎ হাওলাদার, লাবু হাওলাদার, বাপ্পি হাওলাদার, ফারুক, খান ইমরান, সুমুন হাওলাদার, আলামিন হাওলাদার, সোলেমান হাওলাদার। এরা সকলে মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে।

 

/ins>

Comments With Facebook