/ins>

দেশের সেবায় আত্মোৎসর্গ করতে প্রস্তুত থাকতে হবে: সেনাপ্রধান

আওয়াজবিডি ডেস্ক

সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মাদ শফিউল হক বলেছেন, দেশের সেবায় আত্মোৎসর্গ করতে সব সময় প্রস্তুত থাকতে হবে। কঠোর প্রশিক্ষণ ও অনুশীলনের মাধ্যমে সময়োপযোগী জ্ঞানার্জন ও পেশাগত দক্ষতা বৃদ্ধির কোনো বিকল্প নেই।

মঙ্গলবার (১৫ মে) বগুড়া সেনানিবাসের শহীদ বদিউজ্জামান প্যারেড গ্রাউণ্ডে সুদক্ষ দশ-এর রেজিমেন্টাল কালার প্যারেড অনুষ্ঠিত হয়। সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মনোজ্ঞ কুচকাওয়াজ পরিদর্শন এবং অভিবাদন গ্রহণ করেন।

সকালে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তিনি সুদক্ষ দশ-এর রেজিমন্টাল কালারের মান সমুন্নত রাখার জন্য ইউনিটের সকল সদস্যকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার এবং দেশের সেবায় আত্মোৎসর্গ করতে সব সময় প্রস্তুত থাকতে নির্দেশনা দেন।

/ins>

এর আগে সেনা প্রধান শহীদ বদিউজ্জামান প্যারেড গ্রাউন্ডে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান জেনারেল অফিসার কমাণ্ডিং (জিওসি) ১১ পদাতিক ডিভিশন এবং বগুড়া এরিয়ার এরিয়া কমাণ্ডার মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান।

/ins>

রেজিমেন্টাল কালার প্যারেডে নেতৃত্ব দেন দশম বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল সৈয়দ মো. আস্-সাজিদ। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধানের নিকট থেকে রেজিমেন্টের পতাকা গ্রহণ করেন ওই রেজিমেন্টের ওয়ারেন্ট অফিসার গোলাম মোস্তফা।

অনুষ্ঠানে সেনাবাহিনীর উর্ধ্বতন সামরিক কর্মকর্তাসহ ইউনিটের প্রাক্তন অফিসার, মাস্টার ওয়ারেন্ট অফিসার এবং অন্যান্য সেনাসদস্য উপস্থিত ছিলেন।

/ins>

Comments With Facebook