/ins>

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে নৌকা এগিয়ে

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা দুটি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক এগিয়ে রয়েছেন।

দুই কেন্দ্র মিলে তালুকদার আবদুল খালেক পেয়েছেন ৭৭৭ ভোট। অপরদিকে তার নিকটতম প্রার্থী বিএনপির নজরুল ইসলাম মঞ্জু ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৭১০ ভোট।

কেসিসির পিটিআই কেন্দ্রে পুরুষ ভোটাররা এবং সোনাপোতা কেন্দ্রে নারী ভোটাররা ইভিএমে ভোট দেন।

/ins>

২৭ নম্বর ওয়ার্ডের পিটিআই জসিমউদ্দীন কেন্দ্রে ধানের শীষ প্রতীকে নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ৫১১ ভোট। অন্যদিকে নৌকা প্রতীকের তালুকদার আব্দুল খালেক পেয়েছেন ৫০৫ ভোট।

/ins>

আর ২৪ নম্বর ওয়ার্ডের সোনাপোতা প্রাথমিক বিদ্যালয়ে ২৭২ ভোট পেয়েছে নৌকা। আর ধানের শীষ পেয়েছে ১৯৯ ভোট।

এর আগে বিচ্ছিন্ন কিছু ঘটনার মধ্য দিয়ে শেষ হয় খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ। মঙ্গলবার সকাল আটটা থেকে শুরু হওয়া এই ভোট শেষ হয় বিকাল চারটায়।

/ins>

ভোটগ্রহণের পর কিছুক্ষণ বিরতি দিয়ে ভোটগণনা শুরু হয়। ভোটের ফলাফল কিছুক্ষণের মধ্যে আসতে শুরু করবে বলে জানিয়েছেন নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা। রাতেই জানা যাবে কে হচ্ছেন খুলনা সিটির পরবর্তী নগরপিতা।

নির্বাচন সুষ্ঠু করতে সবধরনের আয়োজন সম্পন্ন করে নির্বাচন কমিশন (ইসি)। নির্বিঘ্নে ভোট উৎসব শেষ করতে প্রশাসনের প্রতি কঠোর নির্দেশ ছিল ইসির। তবুও বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটেছে। জাল ভোট দেয়ার অভিযোগে চারটি কেন্দ্রের ভোট স্থগিত রাখা হয়েছে। এছাড়া বিভিন্ন কেন্দ্রে জালভোটের অভিযোগ পাওয়া গেছে।

/ins>

প্রথমবারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠিত এই নির্বাচনে মেয়র পদে পাঁচজন অংশ নিলেও মূলত নৌকা, আর ধানের শীষের মধ্যে লড়াই হচ্ছে।

এফবিএন

Comments With Facebook
সর্বশেষ