/ins>

যুক্তরাষ্ট্র জাসাসের নতুন কমিটির প্রথম কার্যকরী সভা অনুষ্ঠিত

আওয়াজবিডি ,নিউইয়র্ক

গত রবিবার নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের ইত্যাদি গার্ডেনে বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) যুক্তরাষ্ট্র শাখার নতুন কার্যকরী কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি মোঃ তাহের ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক কায়সার আহমেদ।

সভায় বক্তারা নতুন কমিটির কার্যক্রম ও পরিচয় পর্ব তুলে ধরেন এবং সেই সাথে আগামীতে দলটিকে আরও সুসংগঠিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে উপস্থিত যুক্তরাষ্ট্র জাসাস কমিটির নেত্রীবৃন্দ তাদের নিজস্ব মতামত ও বিভিন্ন প্রস্তাব উত্থাপন করেন।

/ins>

উক্ত প্রস্তাবনাগুলোকে গুরুত্ব সহকারে আমলে নিয়ে এবং দলের স্বার্থে আগামী দিনে যুক্তরাষ্ট্র জাসাস আরও সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যাশায় উল্লেখিত প্রত্যেকটি প্রস্তাবনাগুলোকে বিবেচনা করে তা বাস্থবায়নে সকল নেত্রীবৃন্দের সহযোগিতা কামনা করা হয়।এছাড়া নতুন কমিটির উপস্থিত নেতা কর্মীরা একসাথে কাজ করার আহ্বান দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

/ins>

জাসাস এর সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, নতুন কমিটিতে এখনো আসার সুযোগ রয়েছে। যারা দল এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে কাজ করতে চান তাদের এই কমিটিতে নেয়া হবে।

/ins>

উক্ত কার্যকরী সভায় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র জাসাসের সহ সহ সভাপতি শেখ হায়দার আলী, খলকুর রাহমান, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জনি, নিউইয়র্ক স্টেট বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, ব্রুকলিন বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গির সোহরাওয়ার্দি, জাতিয়তাবাদী ফোরাম ইউএসএ ইনক’র সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সাবেক সাধারন সম্পাদক ছাইদুর খান ডিউক, সাবেক সভাপতি নাছিম আহমেদ,আনোয়ার হোসেন, যুক্তরাষ্ট্র জাসাসের যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দীক হোসেন রুবেল, শাহেদ আলী,নাজিম চৌধুরী রিংকু,  এম এ মান্নান, বুলবুল প্রমুখ।

/ins>

Comments With Facebook