/ins>

ইউটিউবে ‘পোড়ামন ২’ এর টিজার (ভিডিও)

বিনোদন প্রতিবেদক

সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত ‘পোড়ামন ২’ ছবির টিজার। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। বিশ্ব চলচ্চিত্রের অন্যতম জমজমাট আসর কান চলচ্চিত্র উৎসবে সিনেমাটি প্রদর্শিত হয়েছে। তবে তার আগে প্রদর্শিত হয় সিনেমাটির প্রথম টিজার। যা কান উৎসব থেকে ফেসবুক লাইভের মাধ্যমে দেখানো হয়। একই সঙ্গে জাজের ইউটিউব চ্যানেলেও প্রকাশ করা হয় টিজারটি।

এবারের কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছে জাজ মাল্টিমিডিয়ার আলোচিত চলচ্চিত্র ‘পোড়ামন ২’। সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত চলচ্চিত্রটি শনিবার প্রদর্শিত হয় উৎসবের দেশি ডিস্ট্রিবিউটরদের জন্য। সিনেমাটি প্রচার হয় ইংরেজিতে ‘হেল অ্যান্ড হ্যাভেন’ নাম নিয়ে।

এ বিষয়ে জাজের ভেরিফায়েড ফেসবুক পেজে বলা হয়, ‘বিভিন্ন দেশি ডিস্ট্রিবিউটরদের আমন্ত্রণ করা হয়েছে, তাদের ট্রেলার দেখান হচ্ছে ‘পোড়ামন ২’র। ইতিমধ্যে চীনসহ বিভিন্ন দেশের ডিস্ট্রিবিউটরদের মধ্যে আগ্রহ দেখা দিয়েছে সিনেমাটিকে নিয়ে। বাকিটা প্রদর্শনের পর জানা যাবে। সফল হলে তবেই ভবিষ্যতে সিনেমা বানানো যাবে, নয়ত আর সিনেমা বানানো সম্ভব নয়। দিন দিন ঢাকাই সিনেমা নির্মাণে আগ্রহ কমছে।’

/ins>

২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালনায় ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পায়। সেই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন মাহিয়া মাহি ও সাইমন সাদিক। ছবিটি বেশ সাড়া জাগিয়েছিল।

/ins>

/ins>

Comments With Facebook