/ins>

আটলান্টিক সিটি মেয়রের সাথে বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির নেতৃবৃন্দের মতবিনিময়

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী

গত ১৪ মে, সোমবার দুপুরে নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির মেয়র ফ্রাঙ্ক এম গিলিয়াম এর সাথে বাংলাদেশী-আমেরিকানদের সংগঠন ‘বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটি’র নেতৃবৃন্দের এক সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আটলান্টিক সিটির মেয়র এর সভা কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সংগঠনের নেতৃবৃন্দ বাংলাদেশী-আমেরিকান কমিউনিটির স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়াদি মেয়রের কাছে তুলে ধরেন।মাননীয় মেয়র মনোযোগ সহকারে সংগঠনের নেতৃবৃন্দের কথা শোনেন এবং সেসব সমস্যা দূরীকরনে তাঁর সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে সংগঠনের নেতৃবৃন্দকে আশ্বাস দেন। মেয়র ফ্রাঙ্ক এম গিলিয়াম ‘বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটি’র উদ্যোগে আয়োজিত ‘বৈশাখী উৎসব’ এ বাংলাদেশী-আমেরিকান শিশু-কিশোরদের মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার ভূয়শী প্রশংসা করেন।

/ins>

‘বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটি’র নেতৃবৃন্দ সংগঠনের উদ্যোগে আসন্ন ‘বাংলাদেশ মেলা’ আয়োজন উপলক্ষে মাননীয় মেয়রের সাথে খোলামেলা আলোচনা করেন এবং ‘বাংলাদেশ মেলা’ সার্থক ও সফল করার জন্য মাননীয় মেয়রের সার্বিক সহযোগীতা কামনা করেন। মাননীয় মেয়র ফ্রাঙ্ক এম গিলিয়াম ‘ বাংলাদেশ মেলা’ সফল করার জন্য সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন।

/ins>

‘বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটি’র সভাপতি শহীদ খান ও সাধারন সম্পাদক সোহেল আহমেদ এর নেতৃত্বে প্রতিনিধি দলে আরো ছিলেন সংগঠনের ট্রাস্টি বোর্ডের সদস্য সাব্বির হোসেন ভূঁইয়া ও আবদুল জামিল, উপদেষ্টা কমিটির চেয়ারম্যান সৈয়দ মোঃ কাউসার, উপদেষ্টা হুমায়ুন সিকদার, সহ সভাপতি মিরাজ খান,আলী হোসেন ফরিদ, সোহাগ করিম, নির্বাহী সদস্য আজিজুল ইসলাম ফেরদৌস ও বিপ্লব দাশ।

/ins>

Comments With Facebook